আজ-  ,
basic-bank পরিক্ষা মূলক সম্প্রচার...
ADD
সংবাদ শিরোনাম :
«» স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল গুহ আর নেই। «» সৈয়দপুর উপজেলা আ’লীগের “স্বপ্নের পদ্মা সেতু” উদ্বোধন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত। «» ভারতে মহানবীর (সা:) অবমাননার প্রতিবাদে উত্তাল সৈয়দপুর, বিক্ষোভ মিছিল ও সমাবেশ। «» সৈয়দপুরে স্কুল শিক্ষককে ফাঁসাতে গিয়ে বোতলাগাড়ির মিলন এখন জেল হাজতে। «» সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল পরিচালনায় নতুন কমিটি ঘোষনা। «» সৈয়দপুরে আ’লীগ সভাপতির নেতৃত্বে সাংবাদিক হককে গ্রেফতার ও বহিষ্কারের দাবীতে প্রতিবাদ মিছিল। «» সৈয়দপুরে সাংবাদিক মোতালেব প্রহৃতের ঘটনায় আ’লীগের প্রতিবাদ মিছিল। «» সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়ন আ’লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন। «» সৈয়দপুরে আ’লীগের নব-নির্বাচিত কমিটি কতৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন। «» সৈয়দপুর থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমান বিশেষ পুরষ্কারে ভূষিত।

সৈয়দপুরে খাদ্য সহায়তা দিয়ে সচেতনতা কাজ করছেন যুবলীগ আহবায়ক দিলনেওয়াজ খান

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহবায়ক,দিলনেওয়াজ খানের করোনা প্রতিরোধ যুদ্ধের গৃহিত কার্য্যক্রম পুরো উপজেলার গনমানুষের নিকট ব্যাপক সাড়া ফেলেছ।

উপজেলা যুবলীগের এই আহবায়ক করোনা প্রতিরোধ যুদ্ধের শুরু থেকে এ অঞ্চলের গনমানুষের মাঝে সচেতনা সৃষ্টির লক্ষ্যে হ্যান্ডবিল বিলিসহ ব্যাপক প্রচারনার উদ্দেশ্য নিজ উদ্দেগ্যে পৌর এলাকাসহ ইউনিয়নগুলোতে করোনা সচেতনতায় করনীয় বিষয়ে মাইকিং প্রচারনা চালান।

যুবলীগের দলীয় নেতা-কর্মীদের সহযোগীতায় হ্যান্ড মাইক নিয়ে পাড়া-মহল্লায় সভা-সমাবেশ করে,করনা ভাইরাস মোকাবেলায় সরকারের গৃহীত পদক্ষেপসহ স্বাস্হ্য বিধি বিষয়ে সচেতনা তৈরীর জন্য তিনি কার্য্যক্রম চালান।

এছাড়া,করোনা ভাইরাস মোকাবেলায় তিনি প্রায়ই পিকআপ ভ্যানে করে শহরের রাস্তাগুলো জীবানু মুক্ত করতে স্প্রে কার্য্যক্রম চালু রেখেছেন।
বর্তমানে শহরের প্রবেশ পথ সৈয়দপুর বাস টারমিনালে গাড়ী-ঘোড়া জীবানু মুক্ত করার জন্য তিনি নিজস্ব উদ্দগ্যে স্প্রে কার্য্যক্রম চালু করেছেন।
এখানে সকাল হতে রাত পর্যন্ত যে গাড়ী গুলো শহরে প্রবেশ করছে,সেই গাড়ীগুলো বিনামুল্য তার নিযুক্ত স্বেচ্ছাসেবিদের মাধ্যমে জীবানু মুক্ত স্প্রে করা হচ্ছে। তার এ কার্য্যক্রম পুরো শহরে ব্যাপক সাড়া ফেলেছে।
সৈয়দপুর উপজেলা যুব লীগের আহবায়ক দিল নেওয়াজ খান গনমানুষের জন্য নিজস্ব অর্থায়নে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গনসচেতনতা সৃষ্টিসহ মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন কাজ অব্যাহত ভাবে চালিয়ে আসছেন।
এ দিকে করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারী অফিস-আদালতসহ গন পরিবহন বন্ধের ঘোষনা দিয়ে সরকার যখন অঘোষিত লক ডাউন ঘোষনা করে, তখন থেকেই দিলনেওয়াজ খান কর্মহীন অসহায়-গরীব মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরন কাজ শুরু করেন।
তিনি বিভিন্ন এলাকায়,দলীয় নেতা-কর্মীদের সহযোগীতায় পাড়া-মহল্লায় গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন গরীব মানুষের দ্বারে দ্বারে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন।
দিলনেওয়াজ খান,যুব লীগ সৈয়দপুর উপজেলা কমিটির নেতা-কর্মীসহ স্বেচ্ছাসেবিদের নিয়ে তার এ খাদ্য সহায়তা কার্য্যক্রম অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছেন। উদীয়মান একজন তরুন যুবলীগ নেতা হিসেবে করোনা যুদ্ধে দিলনেওয়াজ খানের গৃহীত সকল কার্য্যক্রম,তাকে গনমানুষের আপনজনে পরিনত করেছে।
বুধরাত রাতে,পৌর এলাকায় খাদ্য সহায়তা বিতরন কালে দিলনেওয়াজ খান “মুক্তভাষা”কে বলেন,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, আমি করোনা প্রতিরোধ যুদ্ধে আমার সামথ্য অনুযায়ী সকল ধরনের পদক্ষেপ গ্রহন করেছি।
তিনি বলেন,মাইকিং,হ্যান্ডবিল বিলিসহ গনমানুষের মাঝে মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছি। শহরে জীবানু নাশক স্প্রে করেছি।শহরের প্রবেশ পথে গাড়ী জীবানু নাশক পয়েন্ট করে শহর জীবানুমুক্ত কাজ চালু রেখেছি।তিনি আরও বলেন,বর্তমানে কর্মহীন গরীব মানুষের মাঝে পাড়া-মহল্লায় গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদান কাজ চালিয়ে যাচ্ছি।
এক প্রশ্নের জবাবে,দিল নেওয়াজ খান বলেন,মানুষ বাচঁলে সমাজ বাচঁবে। ভয়াবহ এ মহামারী থেকে মানুষকে বাচাঁতে আমার গৃহিত এ কার্য্যক্রমগুলো আমি আমার সাধ্যমত চালিয়ে যাব। তিনি সকলকে ঘরে থাকার ও সরকারী সকল আদেশ-নির্দশনাসহ স্বাস্হ্য বিধি মেনে চলার আহবান জানান।
Related Posts
নীলফামারীর বন্দীরা মোবাইলে কথা বলতে পারবেন
নীলফামারী কারাগারের বন্দীরা পরিবারের সাথে মোবাইল ফোনে কথা বলার সুযোগ পাচ্ছেন। বৃহস্পতিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস থেকে এটি শুরু হয়েছে। এদিন দুপুরে নতুন এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর ...
READ MORE
সৈয়দপুর মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ড,কোটি টাকার ক্ষয়-ক্ষতি।
নীলফামারীর সৈয়দপুরের মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ৮ টি দোকানের সকল মালামাল আগুনে পুড়ে ভস্মিভূতসহ ১১টি দোকান পুড়ে যায়। এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে মর্মে প্রাথমিক ভাবে ...
READ MORE
সৈয়দপুরে আরিফার চিকিৎসায় ধলাগাছ সমাজ কল্যান সংগঠনের আর্থিক সহায়তা প্রদান
নীলফামারীর সৈয়দপুরে ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত শিশু আরিফার চিকিৎসার জন্য ধলাগাছ সমাজ কল্যান সংগঠন আর্থিক সহায়তা প্রদান করেছে। রবিবার রাতে ধলাগাছ সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে সংগঠনের সম্পাদক জুয়েল রানা আরিফার নানা ...
READ MORE
সৈয়দপুরে করোনা সংকটে আ’লীগ সভাপতি বাদল কর্মহীনদের ভরসার নাম
নীলফামারীর সৈয়দপুরে করোনায় খাদ্য সংকটে থাকা মানুষের পরমাত্মীয় হিসেবে নিজেকে বিলিয়ে দিয়ে মানবতার নতুন ইতিহাস রচনা করে চলেছেন,সৈয়দপুর উপজেলা আ'লীগের সভাপতি,সাবেক পৌর মেয়র,পরিবহন সেক্টর নেতা, আখতার হোসেন বাদল। তিনি অভাব অন্টনে ...
READ MORE
প্রকাশিত সংবাদের আংশিক সংশোধনী
"সৈয়দপুরে আসামী নিয়ে বাদির পলায়ন।।থানায় মামলা।।শহর জুড়ে আলোচনার ঝড়" শিরোনামে প্রকাশিত সংবাদের আংশিক সংশোধনঃ গত ৯ অক্টোবর/১৯ তারিখ উপরোক্ত শিরোনামে প্রকাশিত সংবাদটিিতে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশার বক্তব্য  প্রকাশ করতে ...
READ MORE
করোনা আক্রান্ত সন্দেহে এক নারীকে জঙ্গলে ফেলে গেল স্বামী-সন্তানরা
টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাসে সংক্রমিত সন্দেহে এক নারীকে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে গেছে তার স্বামী-সন্তানরা। সোমবার গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের এক জঙ্গলে ওই নারীকে ফেলে দেয়া হয়। পরে ...
READ MORE
মুক্ত ভাষা, ১০ নভেম্বর।। নীলফামারীতে স্কুল ছাত্রী, নবজাতক ও দুই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে জেলার ডোমার উপজেলার নয়নী বাগডোকড়া গ্রাম থেকে প্রমোদ চন্দ্রের স্ত্রী অনিতা রানী (২৫) ...
READ MORE
সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়ন আ’লীগ নেতা লাল্টু’র ইন্তেকাল।
সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও দলুয়া মুন্সিপাড়ার বাসিন্দা আব্দুল মজিদ সরকার ( লালটু মামুদ) আর নেই। শনিবার রাত ৩টায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ ...
READ MORE
সৈয়দপুরে লটারীর নামে জুয়া বন্ধ করে দিলেন এএসপি অশোক পাল
নীলফামারীর সৈয়দপুরেে উপজেলা ক্রীড়া সংস্হার লটারীর নামে জুয়ার প্যান্ডেল গুড়িয়ে দিয়েছে সৈয়দপুর থানা পুলিশ । সৈয়দপুর শেখ রাসেল স্টেডিয়ামে  রবিবার ১লা বৈশাখের দিন রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক ...
READ MORE
সৈয়দপুরে গণমানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন ডাঃ সুরত আলী বাবু।
নীলফামারীর সৈয়দপুরে শত শত মানুষের শ্রদ্ধা, ভালোবাসা ও চোঁখের জলে শেষ বিদায় নিয়ে পারিবারিক কবরস্থানে চিরশায়িত হলেন জাপা নেতা ডাঃ সুরত আলী বাবু।   ১৪ মে ২০২১ ইং তারিখ শুক্রবার ঈদের দিন ...
READ MORE
নীলফামারীর বন্দীরা মোবাইলে কথা বলতে পারবেন
সৈয়দপুর মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ড,কোটি টাকার ক্ষয়-ক্ষতি।
সৈয়দপুরে আরিফার চিকিৎসায় ধলাগাছ সমাজ কল্যান সংগঠনের আর্থিক
সৈয়দপুরে করোনা সংকটে আ’লীগ সভাপতি বাদল কর্মহীনদের ভরসার
প্রকাশিত সংবাদের আংশিক সংশোধনী
করোনা আক্রান্ত সন্দেহে এক নারীকে জঙ্গলে ফেলে গেল
নীলফামারীতে নবজাতকসহ ৪ মরদেহ উদ্ধার
সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়ন আ’লীগ নেতা লাল্টু’র ইন্তেকাল।
সৈয়দপুরে লটারীর নামে জুয়া বন্ধ করে দিলেন এএসপি
সৈয়দপুরে গণমানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন
Spread the love
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।