আজ-  ,
basic-bank পরিক্ষা মূলক সম্প্রচার...
ADD
সংবাদ শিরোনাম :
«» সৈয়দপুরে দন্ডের টাকা পরিশোধ না করে পুলিশ কর্মকতাকে মারধরের ঘটনায় মামলা দায়ের। «» সৈয়দপুরে পুলিশ কর্মকতাকে পেটালেন ভূমি দস্যুর ছেলে বখাটে আতিফ। «» ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান বন্ধের সিন্ধান্ত-স্বরাষ্ট্রমন্ত্রী। । «» দেশে কোন ভূমিহীন ও গৃহহীন পরিবার থাকবেনা-প্রধানমন্ত্রী শেখ হাসিনা। «» প্রবীন রাজনীতিক শমসের আলী বসুনিয়া আর নেই। «» সৈয়দপুরে চোরাই মটরসাইকেল উদ্ধার,২ জন আটক। «» সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল পরিচালনায় কমিটি গঠন ও সংবাদ সম্মেলন। «» সৈয়দপুরে গণমানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন ডাঃ সুরত আলী বাবু। «» ফয়েজ আহমেদ’র গল্প”জীবন নিয়ে জুয়া”। «» ফয়েজ আহমেদ’র গল্প”বিধি বাম”।

সৈয়দপুরে খাদ্য সহায়তা দিয়ে সচেতনতা কাজ করছেন যুবলীগ আহবায়ক দিলনেওয়াজ খান

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহবায়ক,দিলনেওয়াজ খানের করোনা প্রতিরোধ যুদ্ধের গৃহিত কার্য্যক্রম পুরো উপজেলার গনমানুষের নিকট ব্যাপক সাড়া ফেলেছ।

উপজেলা যুবলীগের এই আহবায়ক করোনা প্রতিরোধ যুদ্ধের শুরু থেকে এ অঞ্চলের গনমানুষের মাঝে সচেতনা সৃষ্টির লক্ষ্যে হ্যান্ডবিল বিলিসহ ব্যাপক প্রচারনার উদ্দেশ্য নিজ উদ্দেগ্যে পৌর এলাকাসহ ইউনিয়নগুলোতে করোনা সচেতনতায় করনীয় বিষয়ে মাইকিং প্রচারনা চালান।

যুবলীগের দলীয় নেতা-কর্মীদের সহযোগীতায় হ্যান্ড মাইক নিয়ে পাড়া-মহল্লায় সভা-সমাবেশ করে,করনা ভাইরাস মোকাবেলায় সরকারের গৃহীত পদক্ষেপসহ স্বাস্হ্য বিধি বিষয়ে সচেতনা তৈরীর জন্য তিনি কার্য্যক্রম চালান।

এছাড়া,করোনা ভাইরাস মোকাবেলায় তিনি প্রায়ই পিকআপ ভ্যানে করে শহরের রাস্তাগুলো জীবানু মুক্ত করতে স্প্রে কার্য্যক্রম চালু রেখেছেন।
বর্তমানে শহরের প্রবেশ পথ সৈয়দপুর বাস টারমিনালে গাড়ী-ঘোড়া জীবানু মুক্ত করার জন্য তিনি নিজস্ব উদ্দগ্যে স্প্রে কার্য্যক্রম চালু করেছেন।
এখানে সকাল হতে রাত পর্যন্ত যে গাড়ী গুলো শহরে প্রবেশ করছে,সেই গাড়ীগুলো বিনামুল্য তার নিযুক্ত স্বেচ্ছাসেবিদের মাধ্যমে জীবানু মুক্ত স্প্রে করা হচ্ছে। তার এ কার্য্যক্রম পুরো শহরে ব্যাপক সাড়া ফেলেছে।
সৈয়দপুর উপজেলা যুব লীগের আহবায়ক দিল নেওয়াজ খান গনমানুষের জন্য নিজস্ব অর্থায়নে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গনসচেতনতা সৃষ্টিসহ মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন কাজ অব্যাহত ভাবে চালিয়ে আসছেন।
এ দিকে করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারী অফিস-আদালতসহ গন পরিবহন বন্ধের ঘোষনা দিয়ে সরকার যখন অঘোষিত লক ডাউন ঘোষনা করে, তখন থেকেই দিলনেওয়াজ খান কর্মহীন অসহায়-গরীব মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরন কাজ শুরু করেন।
তিনি বিভিন্ন এলাকায়,দলীয় নেতা-কর্মীদের সহযোগীতায় পাড়া-মহল্লায় গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন গরীব মানুষের দ্বারে দ্বারে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন।
দিলনেওয়াজ খান,যুব লীগ সৈয়দপুর উপজেলা কমিটির নেতা-কর্মীসহ স্বেচ্ছাসেবিদের নিয়ে তার এ খাদ্য সহায়তা কার্য্যক্রম অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছেন। উদীয়মান একজন তরুন যুবলীগ নেতা হিসেবে করোনা যুদ্ধে দিলনেওয়াজ খানের গৃহীত সকল কার্য্যক্রম,তাকে গনমানুষের আপনজনে পরিনত করেছে।
বুধরাত রাতে,পৌর এলাকায় খাদ্য সহায়তা বিতরন কালে দিলনেওয়াজ খান “মুক্তভাষা”কে বলেন,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, আমি করোনা প্রতিরোধ যুদ্ধে আমার সামথ্য অনুযায়ী সকল ধরনের পদক্ষেপ গ্রহন করেছি।
তিনি বলেন,মাইকিং,হ্যান্ডবিল বিলিসহ গনমানুষের মাঝে মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছি। শহরে জীবানু নাশক স্প্রে করেছি।শহরের প্রবেশ পথে গাড়ী জীবানু নাশক পয়েন্ট করে শহর জীবানুমুক্ত কাজ চালু রেখেছি।তিনি আরও বলেন,বর্তমানে কর্মহীন গরীব মানুষের মাঝে পাড়া-মহল্লায় গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদান কাজ চালিয়ে যাচ্ছি।
এক প্রশ্নের জবাবে,দিল নেওয়াজ খান বলেন,মানুষ বাচঁলে সমাজ বাচঁবে। ভয়াবহ এ মহামারী থেকে মানুষকে বাচাঁতে আমার গৃহিত এ কার্য্যক্রমগুলো আমি আমার সাধ্যমত চালিয়ে যাব। তিনি সকলকে ঘরে থাকার ও সরকারী সকল আদেশ-নির্দশনাসহ স্বাস্হ্য বিধি মেনে চলার আহবান জানান।
Related Posts
নীলফামারী জেলায় যানবাহন প্রবেশ ও বর্হিগমন বন্ধ ঘোষনা
নীলফামারী জেলায় সকল ধরণের যানবাহন প্রবেশ ও বর্হিগমন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। এনিয়ে প্রবেশপথ গুলোতে বসানো হয়েছে বিশেষ চেকপোষ্ট। এছাড়া জেলার অভ্যন্তরীন সড়কেও সবধরণের যানবাহন চলাচল নিষিদ্ধ ...
READ MORE
সৈয়দপুরে কর্মহীনদের দ্বারে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন আ’লীগ সভাপতি বাদল
নীলফামারীর সৈয়দপুরে করোনা প্রার্দূভাবে কর্মহীন অসহায় গরীব মানুষের দ্বারে দ্বারে,খাদ্য সহায়তা প্রদান অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছেন,বাংলাদেশ  আওয়ামী লীগ,সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি,সাবেক মেয়র,পরিবহন নেতা,আখতার হোসেন বাদল। সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন গরীব মানুষের ...
READ MORE
কিশোরগঞ্জে এক চিকিৎসক করোনায় আক্রান্ত।।স্বাস্হ্য কমপ্লেক্স লকডাউন
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে। নীলফামারীর সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন। স্বাস্থ্য কমপ্লেক্স ...
READ MORE
নীলফামারীতে খাদ্য বান্ধব কর্মসুচীর দুই ডিলারের লাইসেন্স বাতিল
নীলফামারীতে অনিয়মের অভিযোগে খাদ্য বিভাগের দুই ডিলারের লাইসেন্সসহ ডিলারশীপ বাতিল করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা খাদ্য বিভাগের শীর্ষ কর্মকর্তা কাজী সাইফুদ্দিন অভি। লাইসেন্স বাতিল হওয়া ব্যক্তিরা হলেন, সদর ...
READ MORE
সৈয়দপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংর্ঘষে নিহত ১,আহত ২ জন।
নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। শহরের মুন্সিপাড়া ৫ নং ওয়ার্ডে ...
READ MORE
সৈয়দপুরে পাইকারী কাচা বাজার ব্যবসায়ী সমিতির সংবাদ সম্মেলন।
নীলফামারীর সৈয়দপুরে পাইকারী কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৪ জুন) বেলা ১২ টায় শহরের বাইপাস সড়ক সংলগ্ন সমিতির নিজস্ব বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সমিতির উপদেষ্টা ...
READ MORE
সৈয়দপুরে নৌকা প্রতীকের প্রার্থী মোখছেদুল মোমিন পৃর্নরায় চেয়ারম্যান নির্বাচিত
৫ম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ৭৮ টি উপজেলা পরিষদের নির্বাচন আজ রোববার শান্তিপুর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে । এ নির্বাচনে  নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের  চেয়ারম‌্যান পদে বেসরকারী ফলাফলে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ...
READ MORE
লাঙ্গলের গনজোয়ারে ভাসছে নীলফামারী-৪
নীলফামারী-৪ সংসদীয় আসনটি আওয়ামীলীগের দুর্গ হিসেবে গোটা দেশে পরিচিত । সৈয়দপুর ও কিশোরগঞ্জ মিলে এ আসনটিতে এবার মহাজোটের  প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেন মো:এরশাদের আপন ভাগিনা,এ আসনের ...
READ MORE
সৈয়দপুরে স্বেচ্ছাসেবক লীগ ইউনিয়ন সভাপতি হলেন পলক।
নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ১নং কামার পুকুর ইউনিয়ন শাখা কমিটি গঠন করা হয়েছে। বুধবার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আযম আলী সরকার ও সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল এ কমিটি ...
READ MORE
সৈয়দপুরে রেলওয়ে কোয়াটার দখল করে বহুতল ভবন নির্মানের অভিযোগ।
আমরিুল হক আরমান:নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে কোর্য়াটার দখল করে বহুতল ভবন নির্মানের অভিযোগ পাওয়া গেছে। শহরের বিউটি সাইকেল স্টোরের মালিক আলতাফ হোসনে এ নির্মান কাজ করছেন বলে জানা যায়। তবে ব্যবসায়ী ...
READ MORE
নীলফামারী জেলায় যানবাহন প্রবেশ ও বর্হিগমন বন্ধ ঘোষনা
সৈয়দপুরে কর্মহীনদের দ্বারে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন আ’লীগ
কিশোরগঞ্জে এক চিকিৎসক করোনায় আক্রান্ত।।স্বাস্হ্য কমপ্লেক্স লকডাউন
নীলফামারীতে খাদ্য বান্ধব কর্মসুচীর দুই ডিলারের লাইসেন্স বাতিল
সৈয়দপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংর্ঘষে নিহত ১,আহত
সৈয়দপুরে পাইকারী কাচা বাজার ব্যবসায়ী সমিতির সংবাদ সম্মেলন।
সৈয়দপুরে নৌকা প্রতীকের প্রার্থী মোখছেদুল মোমিন পৃর্নরায় চেয়ারম্যান
লাঙ্গলের গনজোয়ারে ভাসছে নীলফামারী-৪
সৈয়দপুরে স্বেচ্ছাসেবক লীগ ইউনিয়ন সভাপতি হলেন পলক।
সৈয়দপুরে রেলওয়ে কোয়াটার দখল করে বহুতল ভবন নির্মানের
Spread the love
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।