আজ-  ,
basic-bank পরিক্ষা মূলক সম্প্রচার...
ADD
সংবাদ শিরোনাম :
«» স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল গুহ আর নেই। «» সৈয়দপুর উপজেলা আ’লীগের “স্বপ্নের পদ্মা সেতু” উদ্বোধন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত। «» ভারতে মহানবীর (সা:) অবমাননার প্রতিবাদে উত্তাল সৈয়দপুর, বিক্ষোভ মিছিল ও সমাবেশ। «» সৈয়দপুরে স্কুল শিক্ষককে ফাঁসাতে গিয়ে বোতলাগাড়ির মিলন এখন জেল হাজতে। «» সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল পরিচালনায় নতুন কমিটি ঘোষনা। «» সৈয়দপুরে আ’লীগ সভাপতির নেতৃত্বে সাংবাদিক হককে গ্রেফতার ও বহিষ্কারের দাবীতে প্রতিবাদ মিছিল। «» সৈয়দপুরে সাংবাদিক মোতালেব প্রহৃতের ঘটনায় আ’লীগের প্রতিবাদ মিছিল। «» সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়ন আ’লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন। «» সৈয়দপুরে আ’লীগের নব-নির্বাচিত কমিটি কতৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন। «» সৈয়দপুর থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমান বিশেষ পুরষ্কারে ভূষিত।

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনা,চালক ফিরে গেলেও আসামী ইউপি চেয়ারম্যান,দুই চৌকিদার আটক

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনাকে কেন্দ্র করে পৃথক দু’টি মামলা হয়েছে। একটি মামলায় কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লোকমানসহ ৯জনকে আসামী করা হয়েছে।

এ মামলাটি দায়ের করেছেন সড়ক দূর্ঘটনায় জনতার হাতে ধৃত মাইক্রো ড্রাইভার গাজীপুর জেলার কাপাসিয়ার রেজাউল হক।

অপর মামলাটি করেছেন,সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত রংপুর মেডিকেল কলেজ হসপিটালে চিকিসাধীন ফজলুর পিতা কামারপুকুর ইউনিয়নের চিকলী আলোদ্দি পাড়ার আঃ সাত্তার। এ মামলাটিতে আসামী করা হয়েছে,গাজীপুর কাপাসিয়ার মাইক্রো ড্রাইভার রেজাউল হক(৩২)কে।

মাইক্রো চালক রেজাউলক হক গাড়ীটি নিয়ে দিনাজপুর জেলার বীরগঞ্জে যাওয়ার পথে কামার পুকুর বাজারে এ দুর্ঘটনাটি ঘটে।

মামলা দু’টি শনিবার বিকেলে ও রাতে সৈয়দপুর থানায় রেকর্ড করা হয়।

মামলা সুত্রে জানা যায়,সৈয়দপুরের কামারপুকুর বাজারে গত ৭ মে কাপাসিয়া উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মাইক্রোবাস চালক রেজাউল হক বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে সাইকেল আরোহী মো. ফজলু মিয়াকে স্বজোরে ধাক্কা মারে।  এতে মারাত্মক ভাবে আহত হয় সাইকেল চালক ফজলু(৪০)। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়।

স্থানীয় লোকজন ঘাতক মাইকোবাসসহ চালক রেজাউল হককে আটক করে কামারপুকুর ইউনিয়ন পরিষদে সোপর্দ করে। এসময় ইউপি চেয়ারম্যান লোকমান পরিষদে উপস্থিত ছিলনা।

স্থানীয় লোকজন একটি অটোরিক্সায় আহত ফজলুসহ ঘাতক মাইক্রোবাস চালক রেজাউল হককে সাথে নিয়ে সৈয়দপুর ১০০শয্যা হাসপাতালে যান। সেখানে আহত ফজলুর অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হসপিটালে রেফার্ড করা হয়। ঘাতক মাইক্রো বাসের চালক ও আহত ফজলুর পরিবারের সদস্যরা আহত ফজলুকে এ্যামবুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করেন।

পরে ওই দিন বিকেলে ঘাতক মাইক্রো বাসের চালক রেজাউল হককে কামার পুকুর ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন এজাহারভুক্ত আসামী মনসুর আলী। কিন্তু চেয়ারম্যান পরিষদে না থাকায় ওই চালক রেজাউল হককে আসামী ফিরোজের বাড়ীতে অবরুদ্ধ করে রাখা হয়।

গত ৮মে আসামী ফিরোজ ওই চালককে কামার পুকুর ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। সেখানে দুপুর ১২ ঘটিকার দিকে চেয়ারম্যান রেজাউল করিম লোকমানের নেতৃত্বে আপোষ-মিমংসা আলোচনা চলা কালে আসামী ভরসা ও আহত ফজলুর পরিবারের সদস্যরা ঘাতক ওই মাইক্রো চালক রেজাউল হকের নিকট এক লক্ষ টাকা চাঁদা চান, বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এদিকে মারাত্মক ভাবে আহত রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন ফজলুর পিতা ঘাতক মাইক্রো বাসের চালক রেজাউল হক(৩২)কে আসামী করে অপর মামলাটি দায়ের করেছেন।

পুলিশ মাইক্রোবাস চালক রেজাউল হকের দায়ের করা মামলায় এজাহার নামীয় আসামী চৌকিদার জাহাঙ্গীর ও জহিরকে আটক করেছে। ঘাতক মাইক্রোবাসের চালক এজাহার করে চলে যাওয়ায় এবং তার পরে এজাহার দায়ের করায় চালককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

এ ব্যাপারে কামার পুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান বলেন,দূর্টনাটির ব্যাপারে আমার জানা ছিলনা। কে বা কারা মাইক্রোবাসটি রেখে গিয়েছে তাও জানি না। ৮মে চালক রেজাউল হকসহ আহত ফজলুর পরিবারের লোকজন পরিষদে আসলে আমি ঘটনা বিষয়ে অবগত হই। এবং পরে আমি উভয় পক্ষের মধ্যে আপোষ-মিমংসা করার চেষ্টা করি। দূর্ঘটনায় আহত ফজলুর পরিবার গরীব বিধায় চালককে চিকিৎসা বাবদ পশ্চিশ হাজার টাকা দেয়ার প্রস্তাব করেছিলাম। চালক তার লোক টাকা নিয়ে আসছে বলে,স্বেচ্ছায় আহতদের পরিবারের জিম্মায় তাদের বাড়ীতে ছিল।ওই চালককে ইউনিয়ন পরিষদে আটক করে রাখা হয়নি। ইউপি চেয়ারম্যান রেজাউল করিম আরও বলেন,এক লক্ষ টাকা চাঁদা চাওয়ার কোন প্রশ্নই উঠেনা। তিনি বিষয়টি তার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিপক্ষের ষড়যন্ত্র বলে দাবী করেন।

 

সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ আবুল হাসনাত খান দু’টি মামলা রেকর্ড হওয়ার সত্যতা নিশ্চিত করে মুক্তভাষা’কে বলেন,তদন্ত চলছে। দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। ঘাতক মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

 

মামলার অন‌্যান‌্য আসামীরা হলেন, একই ইউনিয়নরে আলোকদি পাড়ার নুরে আলম সিদ্দিক ওরফে ভরসা (৩৫), ইউপি সদস‌্য আনছারুল (৪৩), ইউপি সদস‌্য রাজিউল ইসলাম রাজু (৩৮), কলাবাগানের মনছুর আলী (৫৫), রিফুজি পাড়ার ফিরোজুল ইসলাম ফিরোজ (৩৪), সাইফুল ইসলাম।

 

এ ব‌্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, অবৈধভাবে কাউকে আটকানোর এখতিয়ার কারো নাই। ঘটনা তদন্ত চলছে এবং মামলার অন‌্যান‌্য আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন,ঘাতক মাইক্রোবাসের চালক এজাহার করে চলে যাওয়ার পরে তার বিরুদ্ধে এজাহার হওয়ায়,ওই চালককে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে, তিনি জানান।

 

স্থানীয় কামার পুকুর বাজারের লোকজনের দাবী,ঘটনাটি চাঁদাবাজীর নয়।আহত ফজলুর চিকিৎসার জন্য উভয় পক্ষের দরকষাকষির জের। তারা বিষয়টির সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

 

স্থানীয় সচেতন মহল বলেন,গনপরিবহন বন্ধের সরকারী সিদ্ধান্ত উপেক্ষা করে ওই চালক বেপরোয়া গাড়ী চালিয়ে দিনমজুর ফজলুকে মারাত্মক ভাবে আহত করেছে। তারা দিন মজুর গরীব ফজলুর চিকিৎসার ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান। 

Related Posts
শ্রদ্ধা আর ভালবাসায় চির বিদায় নিলেন সাবেক ছাত্র লীগ নেতা জোবায়দুল ইসলাম
নীলফামারী জেলার সৈয়দপুরের কূর্তী সন্তান,৭৫ পরবর্তী ছাত্র লীগের রাজপথ কাপানো সংগ্রামী সাধারন সম্পাদক, আওয়ামীলীগ নেতা জোবায়দুল ইসলাম বিদ্যুৎ সবাইকে কাদিয়ে চলে গেলেন । শত শত মানুষের অশ্রু, শ্রদ্ধা আর ভালবাসায় ...
READ MORE
সৈয়দপুরে করোনা সচেতনতায় পুলিশের মাইকিং
নীলফামারীর সৈযদপুর থানা পুলিশের উদ্দেগ্যে চলছে নানা সচেতনতা মুলক কার্যক্রম পরিচালনার কাজ। এরি ধারবাহিকতায় এবার শুরু হয়েছে মাইকিং করে প্রচারনার কাজ। প্রচারনায় ‘বাসায় থাকুন, নিরাপদে থাকুন’ করোনা সংক্রমন প্রতিরোধ করুন”। ...
READ MORE
সৈয়দপুরে এক বছরের কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামি সত্যেনাথ গ্রেফতার।
নীলফামারীর সৈয়দপুরে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সত্যেনাথ সরকারকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। শনিবার ভোর রাতে সৈয়দপুর উপজেলার কামার পুকুর ইউনিয়নের সরকার পাড়া থেকে আসামী সত্যনাথকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ...
READ MORE
সিসি নিউজ সম্পাদক সাংবাদিক জসিমের পিতা আর নেই।
সৈয়দপুরের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিসি নিউজ এর সম্পাদক ও প্রকাশক,ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি, সৈয়দপুর প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক জসিম উদ্দিনের পিতা আলহাজ্ব ছাবেদ আলী আর নেই বুধবার ভোর পাঁচটার ...
READ MORE
নীলফামারীর ৪ টি আসনে ৬ জনের মনোনয়ন প্রত্যাহার
নীলফামারী জেলার চারটি সংসদীয় আসনে ছয় জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রবিবার বিকাল ৫টা পর্যন্ত জেলা রির্টানিং কর্মকর্তার কাছে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন। মনোনয়ন প্রত্যাহারকরীদের মধ্যে দলীয় তিন জন ...
READ MORE
গাইবান্ধা জেলা লকডাউন ঘোষনা
গাইবান্ধা জেলায় করোনা ভাইরাসের সংক্রমন রোধে অনির্দিষ্টকালের জন্য পুরো জেলা লকডাউন ঘোষণা করেছেন  জেলা প্রশাসক মো. আবদুল মতিন। আজ শুক্রবার (১০ এপ্রিল) বিকেল ৫টা থেকে এই আদেশ কার্যকর হবে বলে ...
READ MORE
সিরাজগঞ্জে ট্র্যাক পিকআপ ভ্যানের সংর্ঘষে ৩ জন নিহত
সিরাজগঞ্জে ঘন কুয়াশার কারণে ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনবিার ভোর ৫টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমকিভাবে নিহতদের ...
READ MORE
সৈয়দপুরে কৃষকলীগ নেতা রিফাতের খাদ্য সহায়তা বিতরন
নীলফামারীর সৈয়দপুরে পৌর কৃষকলীগ নেতা রিফাত আহমেদ করোনা প্রার্দূভাবে কর্মহীন,গরীব-অসহায় মানুষের মাঝে নিজ সামর্থ অনুযায়ী খাদ্য সহায়তা বিতরন অব্যাহত ভাবে চালিয়ে আসছেন। নিজস্ব অর্থায়নে তিনি এ খাদ্য সহায়তা বিতরন করছেন। ...
READ MORE
সৈয়দপুর মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ড,কোটি টাকার ক্ষয়-ক্ষতি।
নীলফামারীর সৈয়দপুরের মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ৮ টি দোকানের সকল মালামাল আগুনে পুড়ে ভস্মিভূতসহ ১১টি দোকান পুড়ে যায়। এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে মর্মে প্রাথমিক ভাবে ...
READ MORE
৫৮ টি অনলাইন সংবাদপত্র বন্ধের নির্দেশ
 দেশের ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। রবিবার বিকেলে দেশের আইআইজিগুলোকে (ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে) এ নিউজ পোর্টালগুলো বন্ধ করার নির্দেশ দেয় বিটিআরসি। বাংলাদেশ ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থার ...
READ MORE
শ্রদ্ধা আর ভালবাসায় চির বিদায় নিলেন সাবেক ছাত্র
সৈয়দপুরে করোনা সচেতনতায় পুলিশের মাইকিং
সৈয়দপুরে এক বছরের কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামি সত্যেনাথ
সিসি নিউজ সম্পাদক সাংবাদিক জসিমের পিতা আর নেই।
নীলফামারীর ৪ টি আসনে ৬ জনের মনোনয়ন প্রত্যাহার
গাইবান্ধা জেলা লকডাউন ঘোষনা
সিরাজগঞ্জে ট্র্যাক পিকআপ ভ্যানের সংর্ঘষে ৩ জন নিহত
সৈয়দপুরে কৃষকলীগ নেতা রিফাতের খাদ্য সহায়তা বিতরন
সৈয়দপুর মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ড,কোটি টাকার ক্ষয়-ক্ষতি।
৫৮ টি অনলাইন সংবাদপত্র বন্ধের নির্দেশ

Spread the love
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।