আজ-  ,
basic-bank পরিক্ষা মূলক সম্প্রচার...
ADD
সংবাদ শিরোনাম :
«» শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী অনন্য সংগঠক। «» আ’লীগ থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীর গ্রেফতার। «» সৈয়দপুরে আ’লীগ সভাপতি মোখছেদুল মোমিনের ফ্রি অক্সিজেন সেবা ব্যাপক সাড়া ফেলেছে। «» সৈয়দপুরে দন্ডের টাকা পরিশোধ না করে পুলিশ কর্মকতাকে মারধরের ঘটনায় মামলা দায়ের। «» সৈয়দপুরে পুলিশ কর্মকতাকে পেটালেন ভূমি দস্যুর ছেলে বখাটে আতিফ। «» ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান বন্ধের সিন্ধান্ত-স্বরাষ্ট্রমন্ত্রী। । «» দেশে কোন ভূমিহীন ও গৃহহীন পরিবার থাকবেনা-প্রধানমন্ত্রী শেখ হাসিনা। «» প্রবীন রাজনীতিক শমসের আলী বসুনিয়া আর নেই। «» সৈয়দপুরে চোরাই মটরসাইকেল উদ্ধার,২ জন আটক। «» সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল পরিচালনায় কমিটি গঠন ও সংবাদ সম্মেলন।

রাত পোহালেই ভোট,সৈয়দপুরে বিপুল জয়ের পথে নৌকা।

রাত পোহালেই ভোট। সৈয়দপুর পৌর বাসীর বহু কাঙ্খিত সেই মাহেন্দ্রখন। এবারেই প্রথম সৈয়দপুর উপজেলায় প্রথম ইভিএম এ ভোট দিবেন সৈয়দপুর পৌরবাসী।
রবিবার সকাল ৮টা থেকে বেলা ৪টা পর্যন্ত একটানা চলবে এ ভোট গ্রহন।
নির্বাচনী সর্বশেষ প্রাপ্ত তথ্য মতে,সৈয়দপুর পৌর সভা নির্বাচনে মেয়র পদে আ’লীগ মনোনীত প্রার্থী রাফিকা আকতার জাহান বেবি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ধারনা করা হচ্ছে।
কারন হিসেবে নির্বাচন বিশেষজ্ঞ অনেকের মতে,শহরের উর্দুভাষী ভোটাররাই  এবার নির্বাচনের জয়-পরাজয়ের প্রধান নিয়ামক হিসেবে ভূমিকা রাখবেন। আর এবারের নির্বাচনে সকল উর্দূভাষী ভোটারগন নৌকায় ভোট দিবেন বলে তারা অভিমত ব্যাক্ত করেন।
এ বিষয়ে, উর্দুভাষী ভোটারগনের অত্যান্ত প্রিয় ও আস্থাভাজন নেতা হিসেবে পরিচিত,সামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আশরাফুল হক বাবু দৈনিক “মুক্তভাষা”কে বলেন,উন্নয়নের স্বার্থে  আমরা সকল উর্দুভাষী ভোটারগন নৌকা প্রতিক কে সমর্থন জানিয়েছি এবং আমরা নৌকা প্রতিকে ভোট দিব।
উর্দুভাষী একাধিক ক্যাম্প নেতারা আশরাফুল হক বাবুর এ বক্তব্যর সত্যতা নিশ্চিত  করেন।
এদিকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক শুক্রবার তামান্না মোড়ে এক বিশাল পথ সভায় উপস্থিত থেকে নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য সৈয়দপুর বাসীর নিকট আহবান জানান।
জাহাঙ্গীর কবির নানকের সরব উপস্থিতি সৈয়দপুর পৌর বাসীকে উৎজ্বিবিত করেছে।
এদিকে, দেশ বরেন্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সাবেক সাংস্কৃতিেক মন্ত্রী আসাদুজ্জামান নুর এর ইতিপূবে সৈয়দপুরে  পরিচালিত “বিহারী কানেকশন” কার্য্যক্রম এ নির্বাচনে সুফল বয়ে আনবে বলে বিশিষ্টজনেরা অভিমত ব্যাক্ত করেন।
এছাড়া নির্বাচনের প্রাক্কালে আসাদুজ্জামান নুরের সৈয়দপুরের ব্যবসায়ী মহলের সাথে ফলপ্রসুত আলোচনা এ নির্বাচনে বিজয়ের পথে বড় সহায়ক বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
এছাড়া কেন্দ্রীয় মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক ও তার টিম নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে প্রতিটি পাড়া-মহল্লায় গনসংযোগ করে নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টিতে ভূমিকা রেখেছেন।
জেলা কমিটির সভাপতি,নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব নিজ কাধে নিয়ে ছুটে চলছেন অবিরাম।
অপরদিকে জেলা কমিটির সাধারন সম্পাদক,নীলফামারী জেলা আইনজীবি সমিতির সভাপতি এড,মমতাজুল হক ও তার টিম নৌকার বিজয়ে প্রতিনিয়ত গনসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন।
সৈয়দপুর উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন,সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন আ’লীগের সকল নেতা-কর্মী ও সমর্থকগনদের সাথে নিয়ে চষে বেড়াচ্ছেন পুরো নির্বাচনী মাঠ।
এদিকে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন রাত-দিন এক করে চালাচ্ছেন নির্বাচনী কাজ।
সব মিলে সৈয়দপুর পৌর ভোটারদের নৌকার পক্ষে আনতে দিন-রাত এক করে এবার সকলে সম্মিলিত ভাবে পরিশ্রম করছেন ।
ফলে নৌকার পক্ষে এবার ব্যাপক গনজোয়ারের সৃষ্টি হয়েছে। এবং নৌকার বিজয় অনেকটা সুনিশ্চিত বলে নির্বাচন সংশ্লিষ্ট সকলে অভিমত ব্যক্ত করছেন।
এবারের নির্বাচনে দলীয় নেতা-কর্মী ও সমর্থকগন যেভাবে একতাবদ্ধ হয়ে নির্বাচনী প্রচার-প্রচারনা ও গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন তা ইতিপূর্বে কখনও দেখা যায়নি।
ফলে এই নির্বাচনে আ’লীগও জয় ছাড়া অন্য কিছু ভাবছে না।
নির্বাচন বিশেষজ্ঞ একটি সুত্র মতে,সৈয়দপুর আ’লীগ এবার সকল বিভেদ ভূলে এক হয়ে পরিশ্রম করায় নিশ্চিত সুফল  ভোগ করবে।
নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত রাফিকা আকতার জাহান বেবি নৌকা প্রতীক ছাড়াও, বিএনপি মনোনীত আলহাজ্ব রশিদুল ইসলাম ধানের শীষ, জাতীয় পার্টি মনোনীত সিদ্দিকুল আলম সিদ্দিক লাঙ্গল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাফেজ নুরুল হুদা হাত পাখা ও স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম রবি মোবাইল ফোন প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্ডিতা করছেন।
Related Posts
কিশোরগঞ্জে উপজেলা নির্বাচনে প্রচারনার সময় আ’লীগ নেতা খুন
উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত এক সহিংসতায় আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীর একজন কর্মী, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি তপন কুমার নিহত হয়েছেন । জানা যায় যে, নীলফামারীর কিশোরগঞ্জে নির্বাচনী প্রচারণায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। ...
READ MORE
সৈয়দপুরে খাস জমি দখল করে বাড়ি ঘর নির্মানসহ চাঁদাবাজির মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন।
নীলফামারীর সৈয়দপুরে দৈনিক "মুক্তভাষা" পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়েজ আহমেদ এর বিরুদ্ধে খাস জমি দখল করে ঘড়বাড়ি নির্মান ও এলাকায় চাঁদাবাজি করার মিথ্যা অভিযোগ সহকারী কমিশনার (ভূমি) সৈয়দপুর এর দপ্তরসহ ...
READ MORE
মুক্তি পাচ্ছেন খালেদা জিয়া
অনেক জল্পনা-কল্পনা শেষে অবশেষে মুক্তি পেতে যাচ্ছেন,দৃর্নীতির দায়ে সাজা প্রাপ্ত,কারাঅন্তরীন বিএনপি চেয়ারপারসন,সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সরকার শর্তসাপেক্ষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছে। মঙ্গলবার এক ...
READ MORE
সৈয়দপুরে আরিফার চিকিৎসায় ধলাগাছ সমাজ কল্যান সংগঠনের আর্থিক সহায়তা প্রদান
নীলফামারীর সৈয়দপুরে ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত শিশু আরিফার চিকিৎসার জন্য ধলাগাছ সমাজ কল্যান সংগঠন আর্থিক সহায়তা প্রদান করেছে। রবিবার রাতে ধলাগাছ সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে সংগঠনের সম্পাদক জুয়েল রানা আরিফার নানা ...
READ MORE
সৈয়দপুরে ল্যাম্ব শো প্রশিক্ষন অনুষ্ঠিত
নীলফামারীর সৈয়দপুরে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় ল্যাম্ব শো প্রকল্পের অধীনে আউটকাম রেজাল্ট শেয়ারিং এন্ড ফিড ব্যাক সেশন অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুর উপজেলার কামার পুকুর ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান ...
READ MORE
সৈয়দপুর পৌর নির্বাচন, বিজয়ের দ্বার প্রান্তে নৌকা। 
২৮ ফেব্রুয়ারী সৈয়দপুর পৌরসভার নির্বাচন। আজ শেষ হচ্ছে নির্বাচনের প্রচার-প্রচারনা। এখন শুধু ভোটের অপেক্ষা । ভোটররা মুখিয়ে আছেন, তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে। এবারে নির্বাচনে শেষ পর্যন্ত মেয়র পদে পাঁচজন প্রার্থী ...
READ MORE
গনভবনে ফের সংলাপের ডাক পেলেন ঐক্যফ্রন্ট নেতারা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অভাবনীয় বিজয়ের পর টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করে অসমাপ্ত কাজ সমাপ্ত সহ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে কাজ করছে নতুন সরকার।  আর এ উন্নয়ন ধারাবাহিকতার পর ...
READ MORE
ইভিএম ব্যবহার হবে ৬ আসনে— ইসি
ইভিএম ব্যবহার নিয়ে রাজনৈতিক দলগুলোর বিরোধীতার কারনে নমনীয় অবস্হানে ইসি। আর তাই  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাত্র ৬টি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিন- ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। শনিবার সন্ধ্যায় ...
READ MORE
সৈয়দপুরে পুলিশ কর্মকতাকে পেটালেন ভূমি দস্যুর ছেলে বখাটে আতিফ।
নীলফামারীর সৈয়দপুরে সরকারী বিধি নিষেধ উপেক্ষা করে ব্যক্তিগত গাড়ি নিয়ে রাস্তায় বের হওয়ার অপরাধে মোবাইল কোর্টের দন্ড পাঁচশত টাকা পরিশোধ না করে উল্টো এক পুলিশ কর্মকতাকে পেটালেন বখাটে আতিফ। ঘটনাটি ঘটেছে,শুক্রবার ...
READ MORE
ফয়েজ আহমেদ’র গল্প’জমির মিয়া’।
ক্লাস ফাইভ পাশ করেতে পারেননি,জমির মিয়া।এ নিয়ে তার আক্ষেপের শেষ নেই।পরীক্ষা দু'দু'বার দিয়েছেন।কিন্তু দুর্ভাগ্য জমির মিয়ার।দু'দুবারেই ফেল।কি আর করা।অগত্যা রাগ করে পড়াশোনা ছেড়ে দেন জমির মিয়া।কাজ নেন,একটি রাজনৈতিক দলের অফিসে।অফিস ...
READ MORE
কিশোরগঞ্জে উপজেলা নির্বাচনে প্রচারনার সময় আ’লীগ নেতা খুন
সৈয়দপুরে খাস জমি দখল করে বাড়ি ঘর নির্মানসহ
মুক্তি পাচ্ছেন খালেদা জিয়া
সৈয়দপুরে আরিফার চিকিৎসায় ধলাগাছ সমাজ কল্যান সংগঠনের আর্থিক
সৈয়দপুরে ল্যাম্ব শো প্রশিক্ষন অনুষ্ঠিত
সৈয়দপুর পৌর নির্বাচন, বিজয়ের দ্বার প্রান্তে নৌকা। 
গনভবনে ফের সংলাপের ডাক পেলেন ঐক্যফ্রন্ট নেতারা
ইভিএম ব্যবহার হবে ৬ আসনে— ইসি
সৈয়দপুরে পুলিশ কর্মকতাকে পেটালেন ভূমি দস্যুর ছেলে বখাটে
ফয়েজ আহমেদ’র গল্প’জমির মিয়া’।
Spread the love
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।