আজ-  ,
basic-bank পরিক্ষা মূলক সম্প্রচার...
ADD
সংবাদ শিরোনাম :
«» সরকার সবার পাশে আছে-প্রধানমন্ত্রী শেখ হাসিনা। «» স্ত্রীকে খুশি করতে সীমিত পরিসরে সত্য গোপন করা যায়,ফেসবুক লাইভে মামুনুল হক। «» সৈয়দপুরে সাবেক অধ্যক্ষ আফসার হোসেন মিয়া আর নেই। «» সোমবার থেকে দেশ লকডাউন। «» স্বাধীনতার ৫০ বছর,সুবর্ণজয়ন্তী উদযাপন। «» স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নতুন শপথে বলিয়ান হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবান। «» সৈয়দপুরের মতির মোড়ে অগ্নিকান্ডে ভস্মিভূত দোকান পরিদর্শন করলেন,উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। «» বই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। «» সৈয়দপুর মতির মোড়ে ভয়াভহ অগ্নিকান্ড,কোটি টাকার ক্ষয়-ক্ষতি। «» সৈয়দপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবাষির্কীতে দৈনিক মুক্তভাষা ও সমাজ কল্যান সংগঠনের আলোচনা সভা।

রাত পোহালেই ভোট,সৈয়দপুরে বিপুল জয়ের পথে নৌকা।

রাত পোহালেই ভোট। সৈয়দপুর পৌর বাসীর বহু কাঙ্খিত সেই মাহেন্দ্রখন। এবারেই প্রথম সৈয়দপুর উপজেলায় প্রথম ইভিএম এ ভোট দিবেন সৈয়দপুর পৌরবাসী।
রবিবার সকাল ৮টা থেকে বেলা ৪টা পর্যন্ত একটানা চলবে এ ভোট গ্রহন।
নির্বাচনী সর্বশেষ প্রাপ্ত তথ্য মতে,সৈয়দপুর পৌর সভা নির্বাচনে মেয়র পদে আ’লীগ মনোনীত প্রার্থী রাফিকা আকতার জাহান বেবি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ধারনা করা হচ্ছে।
কারন হিসেবে নির্বাচন বিশেষজ্ঞ অনেকের মতে,শহরের উর্দুভাষী ভোটাররাই  এবার নির্বাচনের জয়-পরাজয়ের প্রধান নিয়ামক হিসেবে ভূমিকা রাখবেন। আর এবারের নির্বাচনে সকল উর্দূভাষী ভোটারগন নৌকায় ভোট দিবেন বলে তারা অভিমত ব্যাক্ত করেন।
এ বিষয়ে, উর্দুভাষী ভোটারগনের অত্যান্ত প্রিয় ও আস্থাভাজন নেতা হিসেবে পরিচিত,সামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আশরাফুল হক বাবু দৈনিক “মুক্তভাষা”কে বলেন,উন্নয়নের স্বার্থে  আমরা সকল উর্দুভাষী ভোটারগন নৌকা প্রতিক কে সমর্থন জানিয়েছি এবং আমরা নৌকা প্রতিকে ভোট দিব।
উর্দুভাষী একাধিক ক্যাম্প নেতারা আশরাফুল হক বাবুর এ বক্তব্যর সত্যতা নিশ্চিত  করেন।
এদিকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক শুক্রবার তামান্না মোড়ে এক বিশাল পথ সভায় উপস্থিত থেকে নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য সৈয়দপুর বাসীর নিকট আহবান জানান।
জাহাঙ্গীর কবির নানকের সরব উপস্থিতি সৈয়দপুর পৌর বাসীকে উৎজ্বিবিত করেছে।
এদিকে, দেশ বরেন্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সাবেক সাংস্কৃতিেক মন্ত্রী আসাদুজ্জামান নুর এর ইতিপূবে সৈয়দপুরে  পরিচালিত “বিহারী কানেকশন” কার্য্যক্রম এ নির্বাচনে সুফল বয়ে আনবে বলে বিশিষ্টজনেরা অভিমত ব্যাক্ত করেন।
এছাড়া নির্বাচনের প্রাক্কালে আসাদুজ্জামান নুরের সৈয়দপুরের ব্যবসায়ী মহলের সাথে ফলপ্রসুত আলোচনা এ নির্বাচনে বিজয়ের পথে বড় সহায়ক বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
এছাড়া কেন্দ্রীয় মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক ও তার টিম নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে প্রতিটি পাড়া-মহল্লায় গনসংযোগ করে নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টিতে ভূমিকা রেখেছেন।
জেলা কমিটির সভাপতি,নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব নিজ কাধে নিয়ে ছুটে চলছেন অবিরাম।
অপরদিকে জেলা কমিটির সাধারন সম্পাদক,নীলফামারী জেলা আইনজীবি সমিতির সভাপতি এড,মমতাজুল হক ও তার টিম নৌকার বিজয়ে প্রতিনিয়ত গনসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন।
সৈয়দপুর উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন,সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন আ’লীগের সকল নেতা-কর্মী ও সমর্থকগনদের সাথে নিয়ে চষে বেড়াচ্ছেন পুরো নির্বাচনী মাঠ।
এদিকে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন রাত-দিন এক করে চালাচ্ছেন নির্বাচনী কাজ।
সব মিলে সৈয়দপুর পৌর ভোটারদের নৌকার পক্ষে আনতে দিন-রাত এক করে এবার সকলে সম্মিলিত ভাবে পরিশ্রম করছেন ।
ফলে নৌকার পক্ষে এবার ব্যাপক গনজোয়ারের সৃষ্টি হয়েছে। এবং নৌকার বিজয় অনেকটা সুনিশ্চিত বলে নির্বাচন সংশ্লিষ্ট সকলে অভিমত ব্যক্ত করছেন।
এবারের নির্বাচনে দলীয় নেতা-কর্মী ও সমর্থকগন যেভাবে একতাবদ্ধ হয়ে নির্বাচনী প্রচার-প্রচারনা ও গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন তা ইতিপূর্বে কখনও দেখা যায়নি।
ফলে এই নির্বাচনে আ’লীগও জয় ছাড়া অন্য কিছু ভাবছে না।
নির্বাচন বিশেষজ্ঞ একটি সুত্র মতে,সৈয়দপুর আ’লীগ এবার সকল বিভেদ ভূলে এক হয়ে পরিশ্রম করায় নিশ্চিত সুফল  ভোগ করবে।
নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত রাফিকা আকতার জাহান বেবি নৌকা প্রতীক ছাড়াও, বিএনপি মনোনীত আলহাজ্ব রশিদুল ইসলাম ধানের শীষ, জাতীয় পার্টি মনোনীত সিদ্দিকুল আলম সিদ্দিক লাঙ্গল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাফেজ নুরুল হুদা হাত পাখা ও স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম রবি মোবাইল ফোন প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্ডিতা করছেন।
Related Posts
দলছুটদের ভবিষ্যত পরিনতি ভাল হবে না—ওবায়দুল কাদের
বাংলাদেশ আওয়ামী লীগ ছেড়ে যারা জাতীয় ঐক্যফ্রন্টে ভিড়েছেন, তাদের ভবিষ্যৎ পরিণতি শুভ হবে না বলে সতর্ক করেছেন ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “তারা তো আওয়ামী লীগেই ছিলেন। তাদের হৃদয়ের রক্তক্ষরণ থাকবে। তারা ...
READ MORE
এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম।
আজ ঐতিহাসিক সাতই মার্চ। শোষণমুক্তির মন্ত্রে উজ্জীবিত বাঙালির স্বাধীনতার ডাক এসেছিল ১৯৭১ সালের এই দিনে। বঙ্গবন্ধুর ডাকে অসহযোগ আন্দোলনে স্থবির ছিল ঢাকা। এদিনের কর্মসূচি ঘিরে শুরু থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে- বঙ্গবন্ধু ...
READ MORE
সৈয়দপুরে রেল ভূমিতে ভবন নির্মান ঘটনায় মামলা হয়নি,তারকা সাংবাদিকগনের ভূমিকা প্রশ্নবিদ্ধ।
নীলফামারীর সৈয়দপুরে রেল কোয়াটার অবৈধভাবে দখল করে বহুতল ভবন নির্মান করা বিষয়ে দায়িদের বিরুদ্ধে এখনও কোন এজাহার দায়ের করেননি রেল কতৃপক্ষ। এ বিষয়ে একটি সুত্র মতে, মোটা টাকার বিনিময়ে বহুতল ভবন ...
READ MORE
গাজিপুর ৫ আসনের বিএনপি প্রার্থী মিলন গ্রেফতার
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে      গাজীপুর-৫ আসনের বিএনপি প্রার্থী জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার পুলিশ সুপার শামসুন্নাহার জানান, মিলনের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানার সাতটি ...
READ MORE
নীলফামারী জেলা লকডাউন ঘোষনা
করোনার সংক্রমন রোধে এবার লকডাউন করা হলো উত্তরের জেলা নীলফামারী। আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৯ এপ্রিল রাতে জেলা প্রশাসক স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি ...
READ MORE
নির্বাচনে আ’লীগের পক্ষে গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করবেন চার নেতা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  সংসদ সদস্য হয়েও মনোনয়ন না পাওয়া চার নেতাকে নির্বাচনের ‘বিশেষ দায়িত্ব’ দিয়েছে আওয়ামী লীগ।  তারা হলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, ...
READ MORE
সৈয়দপুরে সড়ক দূর্ঘটনা,চালক ফিরে গেলেও আসামী ইউপি চেয়ারম্যান,দুই চৌকিদার আটক
নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনাকে কেন্দ্র করে পৃথক দু'টি মামলা হয়েছে। একটি মামলায় কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লোকমানসহ ৯জনকে আসামী করা হয়েছে। এ মামলাটি দায়ের করেছেন সড়ক দূর্ঘটনায় জনতার হাতে ...
READ MORE
গ্যাস সঞ্চালন লাইন অনুমোদন হওয়ায় সৈয়দপুরে আনন্দ মিছি
মুক্ত সংবাদ, ৬ নভেম্বর : বগুড়া-রংপুর-সৈয়দপুর গ্যাস সঞ্চালন লাইন একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল ও পথসভার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে স্থানীয় আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহ। সৈয়দপুরে মঙ্গলবার (৬ ...
READ MORE
আটকে গেল ২ বছরের বেশি দন্ড পাওয়া রাজনীতিকদের নির্বাচনে অংশগ্রহন
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের পথ বন্ধ হয়ে গেল সাবিরা সুলতানার।  যশোর-২ আসনে বিএনপির মনোনীত প্রার্থী সাবিরা সুলতানার দণ্ড স্থগিতের যে আদেশ হাই কোর্ট দিয়েছিল তা সুপ্রিম কোর্টের চেম্বার ...
READ MORE
এখনও জট খোলেনি নীলফামারীর ৩ টি আসনে
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী জেলার চারটি সংসদীয় আসনে ছয় প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহারের করে নিয়েছেন  ।এ ৪ আসনে এখন রয়েছে ২৪ প্রার্থী। এ ৪ আসনের মধ্যে এখনও ৩ ...
READ MORE
দলছুটদের ভবিষ্যত পরিনতি ভাল হবে না—ওবায়দুল কাদের
এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম।
সৈয়দপুরে রেল ভূমিতে ভবন নির্মান ঘটনায় মামলা হয়নি,তারকা
গাজিপুর ৫ আসনের বিএনপি প্রার্থী মিলন গ্রেফতার
নীলফামারী জেলা লকডাউন ঘোষনা
নির্বাচনে আ’লীগের পক্ষে গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করবেন চার
সৈয়দপুরে সড়ক দূর্ঘটনা,চালক ফিরে গেলেও আসামী ইউপি চেয়ারম্যান,দুই
গ্যাস সঞ্চালন লাইন অনুমোদন হওয়ায় সৈয়দপুরে আনন্দ মিছি
আটকে গেল ২ বছরের বেশি দন্ড পাওয়া রাজনীতিকদের
এখনও জট খোলেনি নীলফামারীর ৩ টি আসনে
Spread the love
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।